মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর মুরাদনগরে তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ। কালের খবর ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর
অসাধু ব্যবসায়ীদের কঠোর শাস্তির আওতায় আনার দাবি যুবলীগের। কালের খবর

অসাধু ব্যবসায়ীদের কঠোর শাস্তির আওতায় আনার দাবি যুবলীগের। কালের খবর

 

স্টাফ রিপোর্টার, কালের খবর :

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার পর এবার অসাধু-ব্যবসায়ীদের ধরে এনে শাস্তির মুখোমুখি করা হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিন যুবলীগ। একইসঙ্গে পুরো রমজান মাসজুড়ে বাজার তদারকির মাধ্যমে চিহিৃত দেশদ্রোহী ও অসাধু ব্যবসায়ীদের কঠোর শাস্তি নিশ্চিত করতে কাজ করবে সংগঠনটির নেতারা। প্রয়োজনে দ্রব্যমূল্য বৃদ্ধির সঙ্গে জড়িতদের ‘গণধোলাই’ দেয়া হবে। গতকাল বৃহস্পতিবার রাজধানীর টিকাটুলিস্থ নিজ বাসভনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেছেন ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা।
তিনি বলেন, আগামী শনিবার (২ মার্চ) ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। ওই সভায় পবিত্র রমজান মাসে যারা নিত্যপণ্যের সরবরাহ ও সংকট দেখিয়ে দাম বৃদ্ধি করে, তাদের বিরুদ্ধে করণীয় ঠিক করা হবে। একইসঙ্গে ঢাকা-৮ নির্বাচনী এলাকায় ৯টি ওয়ার্ডের যুবলীগের ইউনিট কমিটি গঠনসহ বিভিন্ন ইস্যুতে আলোচনা এবং সংগঠনের তৃণমূলকে ঢেলে সাজাতে প্রস্তুতি নেওয়া হচ্ছে। তিনি আরও বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনের ইশতেহার ও সরকার গঠনের পর নিত্যপণ্যের বাজার ব্যবস্থাপনার ওপর বিশেষ গুরুত্ব দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা। আমাদের প্রিয় নেত্রী ও প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে পুরো রমজান মাসজুড়ে মাঠে কাজ করার প্রস্তুতি নিচ্ছি। যারা রমজান মাসে অবৈধভাবে পণ্যের মজুতদারি করবে, তাদের বিরুদ্ধে মাঠে থাকবে যুবলীগ। শুধু তাই নয়, জনগণকে সঙ্গে নিয়ে মজুতদারদের বিরুদ্ধে কঠোর প্রতিরোধ গড়ে তোলা হবে। প্রয়োজনে যারা পণ্য মজুত করে দাম বাড়ায়, তাদের গণধোলাই দেওয়ার ব্যবস্থা করা হবে।
এরআগে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, শেখ হাসিনার নির্দেশ উৎপাদন বাড়াতে হবে। অসাধু ব্যবসায়ীদের শাস্তির আওতায় আনতে হবে। বিশ্বব্যাপী রাজনৈতিক অস্থিরতায় মূল্যস্ফীতির কবলে প্রায় সব দেশ। এ সুযোগ কাজে লাগিয়ে দেশবিরোধী একটি চক্র দেশের মানুষের ক্ষতি করার চেষ্টা করছে। সেইসব কুচক্রীদের বিরুদ্ধে সবাইকে সর্তক ও নিজ নিজ এলাকায় নজরধারি বাড়ানোর আহ্বান জানান তিনি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com